ব্রেকিং নিউজ:
গুলিস্তানে ব্যবসায়ী-হকার সংঘর্ষ,পুলিশসহ আহত ১২
নিউজ ডেস্ক    আগষ্ট ১০, ২০১২, শুক্রবার,     ০১:২৪:৪৪

 

রাজধানী গুলিস্তানে বঙ্গবন্ধু এভিনিউয়ে রমনা ভবনের ব্যবসায়ীদের সঙ্গে হকারদের সংঘর্ষে পুলিশসহ ১২ জন আহত হয়েছেন। শুক্রবার বিকাল ৩ টার দিকে আওয়ামী লীগ অফিসের সামনে এ ঘটনা ঘটে।
সংঘর্ষের সময় গুরুতর আহত পল্টন থানার উপপরিদর্শক (এএসআই) মো. মোতালিব,কনস্টেবল ইলিয়াস মোল্লা, হকার মো. কবির হোসেন ও মো. রমিজ উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সংঘর্ষের সময় ইটের আঘাত পাওয়া এএসআই মোতালিবকে পরে চিকিৎসকদের পরামর্শে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান,রমনা ভবন মার্কেটের সভাপতি জাহাঙ্গীর আলম তার গাড়ি মার্কেটে ঢোকানোর সময় জনৈক হকারের সাথে বিবাদের পর জাহাঙ্গীর তাকে চড়-থাপ্পড় মারেন। এ নিয়ে উত্তেজনার সৃষ্টি হলে মার্কেটের কর্মচারী-ব্যবসায়ীদের নিয়ে তিনি ফুটপাতে হামলা চালিয়ে হকারদের উঠিয়ে দেন। দোকান মালিকরা হকারদের ওপর হামলা চালালে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় তাদের থামাতে গিয়ে আহত হন এসআই মোতালেব।
হকাররা অভিযোগ করেন,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রমনা ভবন মার্কেটের কর্মচারী ও ব্যবসায়ীরা ফুটপাতের হকারদের নির্দয়ভাবে পিটিয়ে তাদের দোকানের পাঞ্জাবিসহ অন্যান্য কয়েক লাখ টাকার কাপড় লুটপাট করেছে।
পরে পুলিশ এই ঘটনার সঙ্গে জড়িত রমনা ভবন ব্যবসায়ী ও মালিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলমকে দুপুর ৪টার দিকে গ্রেফতার করার পর পরিস্থিতি শান্ত হয়। সংঘর্ষের পর ওই মার্কেট ঘিরে রাখে আওয়ামী লীগ সমর্থিত হকাররা।
আরো সংঘর্ষ এড়াতে ওই এলাকায় পর্যাপ্ত সংখ্যক পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

এম. এস./১৮.৫৫
বিভাগ: দেশযোগ   দেখা হয়েছে ২৭৪১ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :